কলাপাড়ায় করোনা টিকা প্রদান কার্যক্রম উদ্বোধন; প্রথম দিনে দেয়া হলো ৩০ জনকে | আপন নিউজ

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলীতে ১০ হাজার কৃষক পেল কৃষি উপকরণ গলাচিপা উপজেলা পরিষদ নির্বাচন: তীব্র গরম উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে সভাপতি আতিক, সম্পাদক রায়হান; প্রভাতি জনকল্যাণ সংস্থা’র পূর্ণাঙ্গ কমিটি গঠন আমতলীতে সৌদি রিয়াল প্র’তা’র’না চক্রের পাঁচ সদস্য গ্রে’প্তা’র কলাপাড়ায় চাঁদাবাজির অভিযোগে ইউপি সদস্য সহ ৪ জনের বিরুদ্ধে মামলা কলাপাড়ায় গরুতে ঘাস খাওয়া নিয়ে দ্বন্দ্ব; দুজনকে কু’পি’য়ে জ’খ’ম করার অভিযোগ। কলাপাড়ায় প্রান্তিক কৃষকের মাঝে রাসায়নিক সার ও বীজ বিতরণ আমতলীতে হতদরিদ্র পেল উপহারের ঘর কলাপাড়ায় তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ কলাপাড়ায় পানিতে ডুবে দুই শি’শু’র মৃ’ত্যু
কলাপাড়ায় করোনা টিকা প্রদান কার্যক্রম উদ্বোধন; প্রথম দিনে দেয়া হলো ৩০ জনকে

কলাপাড়ায় করোনা টিকা প্রদান কার্যক্রম উদ্বোধন; প্রথম দিনে দেয়া হলো ৩০ জনকে

আপন নিউজ রিপোর্টঃ
কলাপাড়া  উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: চিন্ময় হাওলাদার টিকা গ্রহণের মধ্য দিয়ে কলাপাড়ায় করোনার টিকা কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। রোববার বেলা ১১টায় পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মোঃ মহিব্বুর রহমান মহিব টিকা প্রদান কার্যক্রম উদ্বোধন করেন।
এ সময় উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান, পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, ইউএনও আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক প্রমুখ বক্তব্য রাখেন।
এর আগে বিশেষ দোয়া মোনাজাত করা হয়েছে। প্রথম দিনে কলাপাড়ায় ৩০ জনকে টিকা প্রদান করা হয়। টিকা প্রদানকে ঘিরে ছিল আনন্দঘন পরিবেশ।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!